1. admin@ajkerbangla24.com : admin :
শনিবার, ২১ মে ২০২২, ০৩:০৬ পূর্বাহ্ন

‘খারাপ ও কোকিল’ নেতা হলে দল দুর্বল হয়ে যাবে: কাদের

নিজস্ব প্রতিবেদক, আজকের বাংলা
  • আপডেট সময় : শনিবার, ১৯ ফেব্রুয়ারি, ২০২২
  • ৩০ বার পঠিত
ফাইল ছবি

‘বসন্তের কোকিলদের নেতা বানালে দল দুর্বল হয়ে যাবে’ বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

শনিবার সকালে পাবনা জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে ঢাকার বাসভবন থেকে ভার্চুয়ালি যুক্ত হয়ে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

‘ঐক্যবদ্ধ থাকলে কোনো রাজনৈতিক প্রতিপক্ষই আওয়ামী লীগের বিজয় ঠেকাতে পারবে না’ বলে মন্তব্য করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।

আগামী জাতীয় নির্বাচনকে সামনে রেখে এখন থেকেই দলের সর্বস্তরের নেতাকর্মীদের প্রস্তুতি নেওয়ার আহ্বান জানিয়ে ওবায়দুল কাদের বলেন, ‘আওয়ামী লীগকে কেউ পরাজিত করতে পারবে না, যদি না নিজেরা নিজেদের পরাজিত করি। তাই সবাইকে ঐক্যবদ্ধ থাকতে হবে।’

‘ঐক্যই হচ্ছে আওয়ামী লীগের মূল শক্তি’- বলেন কাদের।

‘শেখ হাসিনার উন্নয়নের বিরুদ্ধে দেশ-বিদেশে ষড়যন্ত্র চলছে’ উল্লেখ করে সবাইকে সতর্ক থাকার আহ্বান জানান আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। বলেন, ‘সকল ষড়যন্ত্রের বিরুদ্ধে ঐক্যবদ্ধ থাকতে হবে।’

‘আগামী নির্বাচনে নতুন চ্যালেঞ্জ নিয়ে এগিয়ে যেতে হবে, দলকে আরও আধুনিক ও শক্তিশালী করে গড়ে তুলতে হবে’- দলের নেতাকর্মীদের উদ্দেশে বলেন ওবায়দুল কাদের।

‘ত্যাগীদের বাদ দিয়ে বসন্তের কোকিলদের নেতা বানালে দল দুর্বল হয়ে যাবে’ মন্তব্য করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ‘খারাপ লোকদের’ কোনোভাবেই নেতা না বানানোর জন্য হুঁশিয়ার করে দেন।

দুঃসময়ের কর্মীদেরকে দলের প্রাণ হিসেবে উল্লেখ করে কাদের বলেন, ‘বসন্তের কোকিলদের আশ্রয় প্রশ্রয় দেওয়া যাবে না।’

পাবনা জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মো. রেজাউল রহিম লালের সভাপতিত্বে সম্মেলনে আরো উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য আবদুর রহমান, খায়রুজ্জামান লিটন, যুগ্ম-সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ, সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. রোকেয়া সুলতানাসহ কেন্দ্রীয় নেতৃবৃন্দ এবং স্থানীয় সংসদ সদস্যরা।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ আজকের বাংলা ২৪
Themes customized By Theme Park BD