1. admin@ajkerbangla24.com : admin :
রবিবার, ২২ মে ২০২২, ১২:০১ পূর্বাহ্ন

বাবা-মা হচ্ছেন ফারহান-শিবানী, সে জন্যই তড়িঘড়ি বিয়ে?

বিনোদন ডেস্ক
  • আপডেট সময় : শনিবার, ১৯ ফেব্রুয়ারি, ২০২২
  • ৪৭ বার পঠিত

দীর্ঘদিন লিভ ইন করার পর অবশেষে চার হাত এক হলো বলিউডের তারকা জুটি অভিনেতা-পরিচালক-গায়ক ফারহান আখতার এবং গায়িকা শিবানী দান্ডেকর। শুধুমাত্র শপথ পড়েই শনিবার দুপুরে বিয়ে সেরে ফেললেন নবদম্পতি। বিয়েতে লাল রঙের গাউনে সেজেছিলেন শিবানী। কালো স্যুট প্যান্ট পরে কনের পাশে দাঁড়িয়েছিলেন ফারহান।

কিন্তু ভক্তদের চর্চা এড়াতে পারলেন না দুই তারকা। বলিউডপাড়ায় খবর রটেছিল, আগামী এপ্রিল মাসে বিয়ে করবেন ফারহান-শিবানী। কিন্তু হঠাৎই সে তারিখ এগিয়ে নিয়ে আসা হয় ফেব্রুয়ারি মাসে। তাতে প্রশ্ন উঠেছে, তবে কি শিবানী মা হতে চলেছেন বলেই বিয়ের তারিখ এগিয়ে আনা হলো?

বিয়ের ছবি প্রকাশ পাওয়ার সঙ্গে সঙ্গে এমন জল্পনা শুরু। কারণ, ফারহান এবং শিবানীর ছবিতে গায়িকার শরীরে মাতৃত্বের আভাস লক্ষ্য করেছেন ভক্তরা। শিবানীর গাউনের উপর দিয়ে পেটের অংশ ফোলা। ছবিটি ইনস্টাগ্রামে পোস্ট হতেই ভক্তরা প্রশ্ন করতে থাকেন, ‘শিবানী কি অন্তঃসত্ত্বা?’, ‘মাতৃত্বের আভাস দেখা যাচ্ছে।’

এর আগে ২০০০ সালে অধুনা ভবানীর সঙ্গে ফারহানের বিয়ে হয়। ২০১৭ সালে তাদের আইনি বিবাহ বিচ্ছেদ হয়। সাবেক স্ত্রীর সঙ্গে দুই কন্যাসন্তান রয়েছে ফারহানের। শাকিয়া আখতার এবং আকিরা আখতার। আকিরা সদ্যই ১৫ বছরে পা দিয়েছেন। অভিনেতা এবার তৃতীয় সন্তানের বাবা হচ্ছেন বলে গুঞ্জন।

এদিকে, কোভিড পরিস্থিতি বিবেচনায় ফারহান-শিবানীর বিয়েতে খুব কম সংখ্যক অতিথি আমন্ত্রিত ছিলেন।

অতিথিদের মধ্যে ছিলেন শিবানীর বোন অনুষা দান্ডেকর, বন্ধু রিয়া চক্রবর্তী, অমৃতা অরোরাসহ আরও কয়েকজন। ফারহানের পক্ষ থেকে ছিলেন বোন জোয়া আখতার, ছোটবেলার বন্ধু হৃত্বিক রোশনের গোটা পরিবার, রীতেশ সিদওয়ানি ও সস্ত্রীক আশুতোষ গোয়ারিকর।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ আজকের বাংলা ২৪
Themes customized By Theme Park BD