1. admin@ajkerbangla24.com : admin :
রবিবার, ২২ মে ২০২২, ০১:৩৯ পূর্বাহ্ন

৬ টুকরো করে হত্যা, সেই ফার্মেসির মালিক রিমান্ডে

নিজস্ব প্রতিবেদক, সুনামগঞ্জ
  • আপডেট সময় : রবিবার, ২০ ফেব্রুয়ারি, ২০২২
  • ৫৮ বার পঠিত

সুনামগঞ্জের জগন্নাথপুরে সৌদি প্রবাসীর স্ত্রী শাহনাজ পারভীন জ্যোৎস্নাকে দলবেঁধে ধর্ষণ ও ৬ টুকরো করে মরদেহ গুমের চেষ্টার অভিযোগে গ্রেপ্তারকৃত তিন আসামির ৮ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। তারা হলেন, জগন্নাথপুরের অভি মেডিকেল হল ফার্মেসির মালিক জিতেশ চন্দ্র গোপ অভি (৩০) এবং তার দুই সহযোগী অঞ্জিৎচন্দ্র গোপ (৩৩) ও অসীত গোপ (৩৬)।

রবিবার দুপুরে সুনামগঞ্জের চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মোহাম্মদ আব্দুর রহিম এই রিমান্ড মঞ্জুর করেন।

আদালত পুলিশের পরিদর্শক বদরুল আলম তালুকদার জানান, পুলিশ তিন আসামির ১০ দিনের রিমান্ড আবেদন করে। আদালত তাদের ৮ দিনের রিমান্ডে দেন। জগন্নাথপুরের একটি ফার্মেসি থেকে গত বৃহস্পতিবার দুপুরে শাহানা পারভিন জ্যোৎস্নার ৬ টুকরা মরদেহ উদ্ধার করে পুলিশ।

তিনি জানান, নিহতের ভাই হেলাল মিয়া অভিকে প্রধান আসামি করে গত বৃহস্পতিবার রাত সাড়ে ৯টার দিকে জগন্নাথপুর থানায় মামলা করেন। এরপর পুলিশ তিনজনকে গ্রেপ্তার করে।

তিনি আরও জানান, ৩৮ বছর বয়সী নিহত জ্যোৎস্না জগন্নাথপুর পৌরসভার নয়াবাজার কলোনিতে দুই মেয়ে ও এক ছেলেকে নিয়ে থাকতেন। তার স্বামী সুরুক মিয়া সৌদি আরব প্রবাসী।

শনিবার এক সংবাদ সম্মেলনে সিআইডির এলআইসি শাখার বিশেষ পুলিশ সুপার মুক্তা ধর জানান, জোৎস্নাকে ধর্ষণ ও হত্যার কথা স্বীকার করেছে অভি।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ আজকের বাংলা ২৪
Themes customized By Theme Park BD