1. admin@ajkerbangla24.com : admin :
রবিবার, ২২ মে ২০২২, ০১:২৬ পূর্বাহ্ন

নাটোর আ.লীগের সভাপতি কুদ্দুস ও সম্পাদক রমজান

নাটোর প্রতিনিধি, আজকের বাংলা
  • আপডেট সময় : সোমবার, ২১ ফেব্রুয়ারি, ২০২২
  • ৩৮ বার পঠিত

নাটোর জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন সম্পন্ন হয়েছে। সম্মেলন শেষে আগামী তিন বছরের জন্য সভাপতি হিসেবে আবারো সাংসদ অধ্যাপক আব্দুল কুদ্দুস এবং সাধারণ সম্পাদক হিসেবে সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শরিফুল ইসলাম রমজানকে দায়িত্ব দেওয়া হয়েছে। সম্মেলন উদ্বোধন ও পরে কমিটি ঘোষণা করেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য আব্দুর রহমান।

এর আগে নাটোর জেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক আব্দুল কুদ্দুস এমপির সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালে বক্তব্য দেন- বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের ।

এসময় তিনি বলেন, বিএনপির আজকের কথা বলার মুখ নেই, তারা আন্দোলনে, নির্বাচনে ফেল করে প্রলাপ বকছে। বিএনপি আজ খাদে পড়ে সরকারের উন্নয়ন দেখতে না পেরে শুধু সমলোচনা করছে।

এছাড়া সম্মেলনে প্রধান বক্তা হিসেবে বক্তব্যে দেন- বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন।

এই সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্যে দেন- বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন, তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের মন্ত্রী ড. হাসান মাহমুদ, বাংলাদেশ আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. রোকেয়া সুলতানা, সদস্য বেগম আকতার জাহান এবং প্রফেসর মেরিনা জাহান এমপি।

নাটোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নাটোর-২ আসনের সংসদ সদস্য মো.শফিকুল ইসলাম শিমুল এমপির পরিচালনায় সম্মেলনে বক্তব্য দেন- তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক, নাটোর-১ আসনের সংসদ সদস্য মো. শহিদুল ইসলাম বকুল এবং (নাটোর-নওগাঁ) সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য রত্না আহমেদসহ স্থানীয় নেতারা।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ আজকের বাংলা ২৪
Themes customized By Theme Park BD