1. admin@ajkerbangla24.com : admin :
রবিবার, ২২ মে ২০২২, ০১:৩০ পূর্বাহ্ন

ক্ষমতা ধরে রাখতে বিপজ্জনক খেলা খেলেছেন ইমরান: মরিয়ম নওয়াজ

আজকের বাংলা
  • আপডেট সময় : শুক্রবার, ১৫ এপ্রিল, ২০২২
  • ২৫ বার পঠিত

সদ্য সাবেক প্রধানমন্ত্রী ইমরান খানকে কটাক্ষ করে মন্তব্য করেছেন পাকিস্তান মুসলিম লীগ নওয়াজের (পিএমএল-এন) ভাইস প্রেসিডেন্ট মরিয়ম নওয়াজ শরীফ। বৃহস্পতিবার (১৪ এপ্রিল) টুইটারে তিনি মন্তব্য করে বলেন, আপনি (ইমরান) ক্ষমতায় আঁকড়ে থাকার জন্য একটি বিপজ্জনক খেলা খেলেছেন। তিনি আরও বলেন, আজ তার মিথ্যাচার ফাঁস হয়ে গেছে।

ষড়যন্ত্র তত্ত্বের জন্য ন্যাশনাল সিকিউটির কাউন্সিলের (এনএসসি) মতো গুরুতর ফোরাম ব্যবহার করা হয়েছিল বলেও ধারাবাহিক টুইট বার্তায় ইমরান খানের বিরুদ্ধে অভিযোগ করেন তিনি।

jagonews24

এর আগে পাকিস্তান সেনাবাহিনীর জনসংযোগ দপ্তরের (আইএসপিআর) মহাপরিচালক মেজর জেনারেল বাবর ইফতিখার বলেন, গত ৩১ মার্চ জাতীয় নিরাপত্তা কমিটির বৈঠকের পর জারি করা বিবৃতিতে ‘ষড়যন্ত্র’ শব্দটি ব্যবহার করা হয়নি।

ইমরান খান দাবি করে আসছেন যে তার অনাস্থা ভোটের পেছনে বিদেশি ষড়যন্ত্র রয়েছে। ইমরান সরকারকে উৎখাতের জন্য বিদেশি ষড়যন্ত্র সম্পর্কে সেনাবাহিনীর শীর্ষ নেতাদের কয়েক দফায় অবহিত করা হয়েছিল বলেও দাবি করেন তিনি। এ বিষয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে আইএসপিআর মহাপরিচালক বিষয়টি স্পষ্ট করে বলেন, ওখানে ‘ষড়যন্ত্র’ শব্দটা ছিল কি? আমার মনে হয় ছিল না।

সূত্র: ডন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ আজকের বাংলা ২৪
Themes customized By Theme Park BD